মেষ:

ariesসপ্তাহের প্রথমভাগ মধ্যম। অতিরিক্ত বন্ধু বৎসল হবেন না তাহলে অর্থ ব্যায়ের যোগ রয়েছে। মেশীনারি পার্ট ও কনস্ট্রাকশান সংক্রান্ত ব্যাবসায়ে নিযুক্ত ব্যাক্তির জন্য এই সপ্তাহটি শুভ। তবে শেষদিকে কর্মক্ষেত্রে গোলযোগের আশঙ্কা। গুরুজনের পরামর্শে সম্পত্তি-সঙ্কটের মোকাবিলা। সাধুসজ্জনের সান্নিধ্যে আধ্যাত্মিক অগ্রগতি। শুভ রং –  লাল    শুভ সংখ্যা – ৭।

বৃষ

taurusশত্রুর ষড়যন্ত্র বানচাল করে কর্মক্ষেত্রে অগ্রগতি। যাদের প্রতি ক্ষোভ রয়েছে, তাদের এড়িয়ে চলাই ভাল। গ্যাসট্রাইটিসের সমস্যা বৃদ্ধিতে দুর্ভোগ। এছাড়া মাথায় যন্ত্রণায় সকালের দিকে কষ্ট পেতে পারেন। কোন প্রাক দুঃসাহসিক সিদ্ধান্তে অসফলতা লাভের যোগ। শুভ রং –  বাদামি, শুভ সংখ্যা –  ৪।

কর্কট

cancerপারিবারিক সমস্যা জটিলতর হতে পারে। সতর্কতার অভাবে ন্যায্য পাওনা থেকে বঞ্চিত হওয়ার আশঙ্কা। তারই মধ্যে দানধ্যানের সুবাদে সামাজিক প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধি। নতুন কোন পরিকল্পনায় বিনিয়োগ করলে লাভ হবে। শুভ রং –  হলুদ, শুভ সংখ্যা –  ৬।

মিথুন

geminiএই সপ্তাহটি মোটের উপর আপনাপ শুভই যাবে৷ এই সপ্তাহেই মনের কোনও আশা পূরণ হতে পারে আপনার৷ তবে ভাল সময়ের জন্য একটি অপেক্ষা করতেই হবে৷ এই সপ্তাহে পরিমাণের তুলনায় ব্যয় বেশি হতে পারে তাই একটু সতর্কতা প্রয়োজন৷ সঙ্গী বা সঙ্গীনির পরামর্শ মেনে চললে সমস্যার সমাধান হতে পারে৷ কোনও কোনও খাতে বিনিয়োগ করতে পারেন এই সপ্তাহে৷ শুভ রং – গোলাপি,শুভ সংখ্যা – ৩।

সিংহ

leoআপনার এই সপ্তাহটি মধ্যম যেতে পারে।  সামাজিকতা ও লৌকিকতার কারণে অধিক ব্যয় তেকে সাবধান।  বিনোদনমূলক কোনও অনুষ্ঠানে যোগ দিতে পারেন।  স্ত্রীর কারণে অর্থপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে এই সপ্তাহে। কর্মস্থলে সহকর্মীদের দ্বারা উপকৃত হবেন, কর্মোন্নতিও হওয়ার সম্ভাবনা প্রবল। শুভ রং – হলুদ,শুভ সংখ্যা – ৯।

কন্যা

virgoমোটের উপর সপ্তাহটি মধ্যম কাটবে আপনার৷ হাঁটুতে চোট লাগার সম্ভাবনা রয়েছে এই সপ্তাহে। বাড়ি ক্রয় বা বিক্রয় নিয়ে জ্ঞাতিদের সঙ্গে আলোচনায় বসতে হতে পারে। ব্যবসায়ীরা পৈতৃক ব্যবসায়ে এই সপ্তাহে বিনিয়োগ নিয়ন্ত্রণ করুন। বিদ্যার্থীরা শিক্ষামূলক ভ্রমণে যেতে পারেন। শুভ রং – সবুজ,শুভ সংখ্যা – ২।

তুলা

libraএই সপ্তাহটি আপনার জন্য শুভ।  অতীতের কোনও সমস্যার প্রভাব বর্তমান জীবনে টানবেন না।  আর্থিক ক্ষেত্রে সকলের চাহিদা মেটানোর চেষ্টা করুন। প্রেমের ক্ষেত্রে এই সপ্তাহেই কোনও সিদ্ধান্ত নিতে হতে পারে। শুভ রং – হলুদ,শুভ সংখ্যা – ২।

বৃশ্চিক

scorpioআপনার এই সপ্তাহটি মধ্যম যাবে। আপনার সুন্দর অভিব্যক্তি ও ব্যক্তিত্ব দ্বারা সকলের মন জয় করুন। ব্যবসায়ীরা ব্যবসার  ক্ষেত্রে কিছু পরিবর্তন আনতে পারেন।  একঘেয়ে জীবন যাপন কাটাতে ছোটখাটো ভ্রমণে বেরিয়ে আসতে পারেন। শুভ রং – লাল,শুভ সংখ্যা – ৬।

ধনু

sagittariusএই সপ্তাহটি সব মিলিয়ে মিশ্র প্রকারের হবে৷ তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে সকলের সঙ্গে আলোচনা অবশ্যই করুন। চাকরিজীবীরা কর্মস্থল পরিবর্তনের কোনও খবর পেতে পারেন। শুভ রং – বাদামি,শুভ সংখ্যা – ১।

মকর

capricornএই সপ্তাহটি আপনার মোটের উপর শুভ।  মাথার যন্ত্রণার কারণে  সমস্যা হতে পারে। বিভিন্ন খাতে অর্থব্যয়ের যোগ রয়েছে।  অতিরিক্ত স্বার্থপরতার কারণে প্রিয়জনের বিরাগভাজন হবেন।  মেশিনারি পার্টস বা ইলেকট্রনিক্স জাত দ্রব্যের ব্যবসায়ে অর্থ বিনিয়োগে লাভবান হবেন। শুভ রং – নীল,শুভ সংখ্যা – ৪।

কুম্ভ:

aquariusএই সপ্তাহে কর্মক্ষেত্রে আপনার কাজের অভিনবত্ব গড়ে তুলুন। কারিগরি বিদ্যার প্রশিক্ষণ বা ম্যানেজমেন্ট সংক্রান্ত প্রশিক্ষণের ক্ষেত্রে বিদ্যার্থীরা কোনও কর্মের যোগাযোগ পেতে পারেন। প্রেম সম্পর্কে দূরত্ব বাড়তে পারে সঙ্গীর সঙ্গে। এই সপ্তাহে আপনার বিশেষ সাবধানতা অবলম্বন প্রযোজন৷ শুভ রং – লাল,শুভ সংখ্যা – ১।

মীন

piscesআপনার এই সপ্তাহটি শুভাশুভ মিশ্রিত। নার্ভ বা পেশির ব্যথায় কষ্ট হতে পারে। কেমিক্যাল, কাঁচ ও ফ্যান্সিজাত দ্রব্যের ব্যবসায়ে এই সপ্তাহে অর্থ বিনিয়োগ নিয়ন্ত্রণ করুন। প্রেমজ সম্পর্কে হঠাৎ কোনও  সিদ্ধান্ত নেবেন না।  শুভ রং – বাদামি,শুভ সংখ্যা – ৪।