taurusমেষ:  আচমকা তৃতীয় পক্ষের আগমনে প্রেমপ্রণয়ে জটিলতা বাড়বে। জমিজমা ক্রয়ের পরিকল্পনায় জ্ঞাতিশত্রুর বাগড়া। সংক্রমণজনিত জ্বরজ্বালায় ভোগান্তি। কাজের চাপ এবং ঘরে বিরোধ কিছু চাপের সৃষ্টি করতে পারে। আপনি যদি আজ কোনও পরিকল্পনা বানাবার আগে আপনার স্ত্রীকে জিজ্ঞাসা না করেন, আপনি একটি বিরূপ প্রতিক্রিয়া পেতে পারেন। তবে ভাল অর্থ উপার্জন করবেন, কিন্তু এটিকে আপনার হাতের মধ্যে দিয়ে চলে যেতে দেবেন না।

 

ariesবৃষ: উপস্থিতবুদ্ধিতে জটিলতা কাটিয়ে কর্মস্থলে প্রশংসা লাভ। রুখে দাঁড়িয়ে শত্রুর মোকাবিলা। উপকার করতে গিয়ে অপদস্থ হওয়ার আশঙ্কা। তবে সপ্তাহন্তে আশীর্বাদ এবং সৌভাগ্য আপনার পথে আসায় –এবং অতীতের কঠোর পরিশ্রমগুলি ফল আনায় ইচ্ছাগুলি পূর্ণ হবে। বয়স্ক ব্যক্তি এবং পরিবারের লোকজন ভালোবাসা আর যত্ন প্রদান করে। একতরফা প্রণয় আপনাকে হতাশ করতে পারে।

 

geminiমিথুন: কোনও সুযোগসন্ধানী মহিলার ফাঁদে পড়ে হয়রান ও হতমান হওয়ার আশঙ্কা। বহু শ্রম ও চেষ্টা সত্ত্বেও কর্মোন্নতি ফের অধরা। গ্ল্যান্ডের সমস্যা ভোগাবে।  উত্তেজনা নিয়ন্ত্রণের রাখুন কারণ খুব বেশী আনন্দ কিছু সমস্যার কারণ হতে পারে। আর্থিক দিকে উন্নতি নিশ্চিত। পরিবারের সাথে সামাজিক ক্রিয়াকলাপ অত্যন্ত আনন্দদায়ক হবে। কাউকে প্রেম নিবেদন করার সম্ভাবনা রয়েছে। চাকরির সম্ভাবনায়র গৃহীত সফর ইতিবাচক ফল দেবে।

 

cancerকর্কট: আলস্য বা উদাসীনতায় শুভ যোগ হাতছাড়া হতে দেওয়া উচিত হবে না। চুরি বা বাটপাড়িতে অর্থক্ষতি। অংশীদারের চক্রান্তে ব্যবসায় লোকসান।  পারিবারিক সদস্যরা আপনার প্রত্যাশা পূরণ নাও করতে পারে। তারা আপনার খেয়াল এবং কল্পনা অনুসারে কাজ করবে এরকম প্রত্যাশা করবেন না, পরিবর্তে উদ্যোগটি আয়ত্ত করার জন্য আপনার শৈলী পরিবর্তনের চেষ্টা করুন।  ভ্রমণ লাভদায়ক হলেও খরচসাপেক্ষ হবে। আপনি এবং আপনার স্ত্রীর মধ্যে উত্তেজনা ধাপে ধাপে বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং এটি দীর্ঘ মেয়াদে আপনার সম্পর্কের জন্য ভালো প্রমাণিত নাও হতে পারে।

 

leoসিংহ: গুরুজনের পরামর্শ কাজে লাগতে পারে। সম্পত্তি রক্ষণাবেক্ষণে আইনি ব্যবস্থা দরকার। প্রবল দুঃখবোধ থেকে আধ্যাত্মিক মননের বিকাশ। আয়েস করার জন্য ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের সাথে কিছু সময় কাটান। আপনার খরচ বৃদ্ধি আপনার মনকে ভাবিত করে তুলবে। পিতার কাছ থেকে রুক্ষ আচরণ আপনাকে অসন্তুষ্ট করবে। কিন্তু বিষয়টিকে নিয়ন্ত্রণের মধ্যে রাখতে গেলে আপনার মাথা ঠান্ডা রাখা প্রয়োজন। এটির দ্বারা আপনি উপকৃত হবেন। প্রেমের যাত্রা ক্ষণজীবী হলেও মধুর হবে।  পরনিন্দা এবং কুৎসা থেকে দূরে থাকুন।

 

virgoকন্যা: বৃত্তিগত প্রশিক্ষণে সাফল্যের সূত্রে কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা। চোরের উপদ্রবে ক্ষতির আশঙ্কা। চোখ, কান ও নাকের পীড়ায় কাজকর্ম ব্যাহত হতে পারে।   আর্থিক ক্ষতি হতে পারে যদি আপনি অন্যদের কথা মেনে বিনিয়োগ করেন। কিছু মানুষ আপনাকে অত্যন্ত উত্যক্ত করতে পারেন, তাঁদেরকে শুধু উপেক্ষা করুন। একতরফা প্রণয় আপনাকে হতাশ করতে পারে। দিন কর্মক্ষেত্রের প্রেক্ষাপটে খুবই মসৃণ মনে হচ্ছে। কিছু আইনি পরামর্শ নিতে কোন আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে ভালো দিন।

libraতুলা: বুদ্ধিবলে শত্রুর মোকাবিলা করে কর্মক্ষেত্রে অগ্রগতি। পরিবহণ ব্যবসায় বাড়তি অর্থ বিনিয়োগ না-করাই ভাল। বাতজ বেদনা ভোগাবে। আয়েস করার জন্য ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের সাথে কিছু সময় কাটান। আপনার খরচ বৃদ্ধি আপনার মনকে ভাবিত করে তুলবে। পিতার কাছ থেকে রুক্ষ আচরণ আপনাকে অসন্তুষ্ট করবে। কিন্তু বিষয়টিকে নিয়ন্ত্রণের মধ্যে রাখতে গেলে আপনার মাথা ঠান্ডা রাখা প্রয়োজন। এটির দ্বারা আপনি উপকৃত হবেন। প্রেমের যাত্রা ক্ষণজীবী হলেও মধুর হবে। আপনার নতুন পরিকল্পনা এবং উদ্যোগ সম্পর্কে সঙ্গীরা উত্সাহী হবেন। পরনিন্দা এবং কুৎসা থেকে দূরে থাকুন।

scorpioবৃশ্চিক: কর্মদক্ষতার স্বীকৃতি ফের বিলম্বিত হওয়ায় হতাশা বাড়বে। পরোপকারের প্রতিদানে উপহাস জুটতে পারে। গুরুজনের স্বাস্থ্য-সঙ্কটে বহু ব্যয়। আপনার স্বাস্থ্য এবং সৌন্দর্যের উন্নতিতে আপনাকে সাহায্য করবে এমন কিছু করা উচিত। যদি আপনি একটি পার্টির পরিকল্পনা করেন তাহলে আপনার সবথেকে ভাল বন্ধুদের আমন্ত্রণ জানান- সেখানে অনেক মানুষই থাকবে যারা আপনাকে উৎসাহিত করবে। আপনার প্রেমকে কেউ আলাদা করতে পারবে না। ব্যাক্তিগত এবং গোপন তথ্য ফাঁস করবেন না। আপনার স্ত্রীর একটি কাজে আপনি অসুবিধা বোধ করতে পারেন। কিন্তু পরে আপনি উপলদ্ধি করবেন এটা ভালোর জন্যই ঘটেছিল।

sagittariusধনু: কর্মক্ষেত্রে বদলির সুবাদে সপরিবার দূরভ্রমণের সুযোগ আসতে পারে। সম্পত্তি সংস্কার নিয়ে গুরুজনের সঙ্গে মনান্তরে মানসিক ক্লেশ। প্রিয়জনের বিয়ে নিয়ে প্রাথমিক আলোচনা। আপনার বন্ধুদের বা পরিবারের সাথে আনন্দদায়ক সফর আপনাকে ভারমুক্ত করবে।  পারিবারিক জীবনে সঠিক মনোযোগ এবং সময় দিন। অফিসে অত্যধিক অনুবর্তন পারিবারিক সমস্যার সৃষ্টি করতে পারে।  আপনার চারপাশে কি ঘটছে তার প্রতি নজর রাখুন- আপনার করা কাজের কৃতিত্ব আজ অন্য কেউ নিয়ে যেতে পারে। আজ আপনি পরোপকার ও সামাজিক কাজের দিকে আকৃষ্ট হবেন- ভালো কাজে সময় দিয়ে আপনার জীবনে অভূতপূর্ব পরিবর্তন আনতে পারেন।

piscesমকর: বুদ্ধিবিভ্রম বা অন্যমনস্কতায় কর্মক্ষেত্রে ভুলভ্রান্তি হতে পারে। প্রেমপ্রণয় ঘিরে পরিবারে অশান্তি। স্নায়ুপীড়া ভোগাবে। আপনার স্বাস্থ্য এবং সৌন্দর্যের উন্নতিতে আপনাকে সাহায্য করবে এমন কিছু করা উচিত।  ব্যাক্তিগত এবং গোপন তথ্য ফাঁস করবেন না। আপনার স্ত্রীর একটি কাজে আপনি অসুবিধা বোধ করতে পারেন। কিন্তু পরে আপনি উপলদ্ধি করবেন এটা ভালোর জন্যই ঘটেছিল।

 

aquariusকুম্ভ: অপ্রিয় বাক্য এড়িয়ে মধুর ব্যবহারে কার্যোদ্ধার। নামী প্রতিষ্ঠানে কাজের চেষ্টায় সাফল্যের সম্ভাবনা। গৃহ সংস্কারে জ্ঞাতির বাগড়া। আপনার ক্ষিপ্রগতিতে পদক্ষেপ গ্রহণ আপনাকে অনুপ্রাণিত করবে। সাফল্য অর্জনের জন্য- সময়ের সাথে সাথে আপনার ধারণার পরিবর্তন করতে হবে। এটি আপনার দৃষ্টিকে প্রসারিত করবে- আপনার দিগন্ত বিস্তৃত হবে- আপনার ব্যক্তিত্বের উন্নতি হবে এবং আপনার মন সমৃদ্ধ হবে। বেশি খরচ করা এবং সন্দেহজনক আর্থিক পরিকল্পনা এড়িয়ে চলুন। বিতর্ক এবং মুখোমুখি সংঘাত ও অন্যদের মধ্যে অহেতুক দোষ খোঁজা এড়িয়ে চলুন।

piscesমীন: কর্তৃপক্ষের সঙ্গে মতবিরোধে কর্মস্থলে গোলযোগের আশঙ্কা। থাইরয়েডের মতো গ্ল্যান্ডের সমস্যা ভোগাবে। লটারিতে প্রাপ্তিযোগ। আপনার স্বাস্হ্যের প্রতি যত্নশীল হোন। আপনার বাড়তি টাকাপয়সা এমন একটি নিরাপদ স্থানে রাখুন যা আগত সময়ে আপনাকে ফেরতের প্রতিশ্রুতি দেবে। যদি আপনি আপনার গৃহস্থালীর কর্তব্যগুলি উপেক্ষা করেন তাহলে আপনি যার সাথে বাস করেন তিনি বিরক্ত হবেন। আপনার চোখে আনন্দের উজ্জ্বলতা লক্ষ্য করা যাবে এবং হৃদস্পন্দন বেড়ে যাবে কারণ আজ আপনি আপনার স্বপ্নের নারীর দেখা পাবেন।