taurusমেষ: আবেগের বশে চলতে গিয়ে ভালরকম হোঁচট খাওয়ার সম্ভাবনা তোমাদের। সারাদিন হুজুগে মেতে কাজ করে দিনের শেষে পস্তাতে যাতে না হয়, সেটা খেয়াল রেখো। ছোটখাটো সমস্যা হবে তবে সেসব মিটে যেতেও সময় লাগবে না। মীমাংসিত সমস্যা অস্পষ্ট হবে এবং অর্থব্যয় হবে। নিজের মতামত অন্যের উপর চাপিয়ে দেবেন না- ঝামেলা এড়াতে অন্যের বক্তব্যও শুনুন। অন্যের কথা শুনে চলতেই হবে, তার কোনও মানে নেই।

ariesবৃষ: পার্টনারের সঙ্গে বাগবিতণ্ডার সময় তিলকে তাল না করার চেষ্টা কোরো এই সপ্তাহান্তে। নিজের কথাই শেষ কথা, এমন সব চিন্তাভাবনার থেকেও অন্তত দূরে-দূরে থাকুন। ভাল অর্থ উপার্জনের যোগ আছে, কিন্তু এটিকে হাতের মধ্যে দিয়ে চলে যেতে দেবেন না। লোকজন ও তাদের মনোভাব নিয়ে চট করে সিদ্ধান্তে পৌঁছাবেন না।আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনাকে বিভ্রান্ত করতে পারে। উদ্যমের অভাবে শুভ যোগ হাতছাড়া হতে দেওয়া উচিত হবে না। লক্ষ্য স্থির রেখে কাজ করা দরকার। অস্থিরতা দমনে সজ্জন-সান্নিধ্য কার্যকর হতে পারে।

geminiমিথুন: সপ্তাহের শুরুটা একটু কষ্টে ঠাসা হলেও হতে পারে। অস্বস্তি আপনার মানসিক শান্তির ব্যাঘাত ঘটাতে পারে কিন্তু আপনার কোনো বন্ধু এর থেকে বেরনোর জন্য আপনাকে অসম্ভব সাহায্য করবে। দুশ্চিন্তা কাটাতে ভালো গানবাজনা শুনুন। আর্থিক সমস্যা আপনার গঠনমূলক চিন্তার সামর্থ্যকে বিনষ্ট করবে। পড়াশুনোর পরিবর্তে বাইরের কাজকর্মে অত্যধিক জড়িত থাকা আপনার অভিভাবকের রাগ ডেকে আনতে পারে।পেশা পরিকল্পনা করা খেলাধূলোর মতই গুরুত্বপূর্ণ। আপনার বাবা মাকে খুশি করতে দুইয়ের মধ্যে সমতা রাখাই ভালো। প্রেমে অপ্রত্যাশিত মোড় সন্ধ্যার দিকে আপনার মনকে বিষণ্ণ করে তুলবে। কর্মক্ষেত্রে একজন ভাল বন্ধু আজ সত্যিই বিরক্তিকর হতে পারে। শেষটা তবে ভাগ্যদেবতা তোমাদের উপর অনেকটাই প্রসন্ন হয়ে উঠবেন। নিজস্ব কৌশলে কর্মক্ষেত্রে ঝামেলা মিটিয়ে প্রশংসা লাভ। সম্পত্তি-বিবাদ ঘিরে আত্মীয়স্বজনের ব্যবহারে মনঃকষ্ট। নথিপত্রের গোপনতা রক্ষায় আইনি ব্যবস্থা।

cancerকর্কট: আপনার ক্রমাগত ইতিবাচক চিন্তা পুরস্কৃত হবে। দীর্ঘদিনের প্রচেষ্টায় সফল হওয়ার সম্ভাবনা আছে। আপনার ভ্রমণ এবং অর্থ ব্যয় করার মেজাজ থাকবে। প্রেমে অপ্রত্যাশিত মোড়। মার্কেটিংয়ের ক্ষেত্রে যোগদান করার দীর্ঘ আশা বাস্তবায়িত হবে। অনেকদিন ধরে কোথাও বেড়াতে যাওয়ার প্ল্যান থাকলে তা এখনই সেরে ফেলুন। কর্মোপলক্ষে নানা স্থানে ভ্রমণের সুযোগ। মতানৈক্য থেকে মাতৃস্থানীয়া আত্মীয়ার সঙ্গে বিরোধ। সন্তানকে ঘিরে দাম্পত্য অসন্তোষ।

leoসিংহ:কর্মোদ্যমে ভাগ্যোদয়ের সূচনা। হৃত সম্পত্তি উদ্ধারের সম্ভাবনা। কোনও আত্মীয়ের বিরূপতায় সাংসারিক শান্তি ব্যাহত হতে পারে। নিজের বা খুব কাছের কারও জীবনে দারুণ সুখবর আসতে পারে। তবে আনন্দের আতিশয্যে বাড়াবাড়ি কিছু করে বোসো না। ভয় আপনার খুশিকে বিঘ্নিত করতে পারে। আপনাকে বুঝতে হবে যে এটি আপনার নিজস্ব ভাবনা এবং কল্পনার ফসল। এটি স্বতঃস্ফূর্ততার মৃত্যু ঘটায়-বাঁচার আনন্দ মুছে দিয়ে আমাদের কার্যকারিতাকে পঙ্গু করে দেয়- কাজেই এটি আপনাকে কাপুরুষ করে তোলার আগেই এটিকে সমূলে বিনষ্ট করুন। উপরি টাকা জমিবাড়িতে বিনিয়োগ করা উচিত। পুরোনো পরিজন এবং সম্পর্কগুলিকে পুনরুজ্জীবিত করার পক্ষে ভালো সময়।

virgoকন্যা: এই সপ্তাহান্ত সবচেয়ে ভাল যাবে তোমাদেরই। ঠিক যা-যা প্ল্যান করে রেখেছিলে, সবই সত্যি হবে। জামা-কাপড় হোক কিংবা ইলেকট্রনিক কোনও যন্ত্রপাতি, রবিবার কেনাকাটা সেরে রাখলেই ভাল। সময়োচিত সাহসে বলবান শত্রুর মোকাবিলা। কর্মক্ষেত্রে গোলযোগ নিয়ে উদ্বেগের অবসান। সম্পত্তি ক্রয়ের সুযোগ হাতছাড়া হওয়ার আশঙ্কা। পারিবারিক তরফে কিছু সমস্যার মুখোমুখি হওয়া সম্ভবপর। কিন্তু আপনার পরিবারের সদস্যদের সাহায্যে আপনি সেগুলিকে দূর করতে সক্ষম হবেন।

libraতুলা: আর্থিক ও বৈষয়িক লাভ ত্বরান্বিত হতে পারে। পিতৃস্থানীয় ব্যক্তির কাছ থেকে প্রাপ্তিযোগ। সন্তানের মতিগতি পরিবারে অশান্তি বাড়াবে। পার্টনারকে একটু সময় দেওয়ার চেষ্টা করো। দেওয়া-নেওয়ার জটিল হিসেব দূরে সরিয়ে রেখে অন্তত ‘ওর’ জন্য দেওয়ার পাল্লাটা নাহয় একটু ভারীই করলে দুটো দিন। কিছু আমোদপ্রমোদের জন্য অফিস থেকে তাড়াতাড়ি বেরোতে চেষ্টা করুন। আপনি দীর্ঘমেয়াদী ভিত্তিতে বিনিয়োগ করলে উল্লেখযোগ্য লাভ পাবেন। আপনি আপনার বাড়ির পরিবেশে অনুকূল পরিবর্তন আনতে পারবেন। আপনার ভালোবাসার মানুষটিকে কোন কঠোর কিছু না বলতে চেষ্টা করুন-অন্যথায় আপনাকে পরে অনুতাপ করতে হতে পারে।

 

scorpioবৃশ্চিক: অসতর্কতায় শুভ যোগ ব্যর্থ হতে দেওয়া উচিত হবে না। হারানো দ্রব্যার্থ পুনরুদ্ধারের সম্ভাবনা উজ্জ্বল। আধ্যাত্মিক উন্নতির জন্য তীর্থভ্রমণের পরিকল্পনা। প্রথমদিকে হালকা শরীর খারাপ করতে পারে, তাতে বিশেষ ঘাবড়ানোর কিছু নেই।   প্রিয়জন ছাড়া আপনার পক্ষে সময় কাটানো অসুবিধা হবে। কাজের জায়গায় নতুন সমস্যা উঠে আসবে- বিশেষ করে যদি আপনি সবকিছু কৌশলী হাতে না সামলান। কারো কারোর জন্য অপ্রত্যাশিত ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে।

sagittariusধনু: কর্মসমস্যার সমাধান হয়ে যেতে পারে। গৃহ নির্মাণের সূচনায় জ্ঞাতির বাগড়া। অতিরিক্ত পরিশ্রমে দৈহিক দুর্বলতা ও মানসিক অবসাদ। আপনার অসাধারণ মেধা ক্ষমতার আপনার অক্ষমতাকে জয় করতে সাহায্য করবে। শুধুমাত্র ইতিবাচক চিন্তার মাধ্যমেই আপনি আপনার এই সমস্যার সমাধান করতে পারবেন। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর প্রমাণিত হতে পারে- কিন্তু আর্থিকভাবে ফলপ্রসূ হবে। পুরোনো পরিজন এবং সম্পর্কগুলিকে পুনরুজ্জীবিত করার পক্ষে সময়টা ভালো।

piscesমকর: আকস্মিক কোনও ঘটনায় কর্মোন্নতিতে বিঘ্ন ঘটতে পারে। সন্তানের অসুস্থতায় চিন্তা বাড়বে। অযৌক্তিক উচ্চাভিলাষ থেকে বিপত্তির আশঙ্কা। খুব একটা লাভদায়ক সময় নয়- কাজেই আপনার টাকাকড়ির অবস্থা দেখে নিয়ে আপনার খরচ সীমিত করুন। আপনাকে শান্তি বজায় রাখার জন্য আপনার রাগকে দমন করতে হবে এবং পারিবারিক পরিবেশকে দূষিত হতে দেবেন না।  চাকর-সহকর্মী এবং সহকারীদের নিয়ে সমস্যার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যেতে পারে না।আপনার বৈবাহিক জীবনকে ভাল করার উপযুক্ত সময়।

aquariusকুম্ভ: একাধিক উপায়ে উপার্জন বৃদ্ধির যোগ। পৈতৃক সম্পত্তি রক্ষণাবেক্ষণ ঘিরে ভাইবোনের সঙ্গে বিরোধ। সংক্রমণে জ্বরজ্বালা। ঘুমন্ত আবস্থায় দেখা সমস্যাগুলো জেগে উঠে মানসিক চাপ আনবে। গৃহস্থালীর বিলাসিতাও পরিত্যাজ্য। বাচ্চাদের সাথে বিতর্কের ফলে হতাশাগ্রস্ত হবেন। প্রেমঘটিত বিষয় আজ পরাজিত হতে পারে। যদি আপনি কাজের ক্ষেত্রে নিজেকে জাহির করতে বেশি ব্যস্ত হন তাহলে মেজাজ চড়বে- কোন সিদ্ধান্ত নেওয়ার আগে আপনি অন্যদের প্রয়োজন বোঝার চেষ্টা করুন। যদি ভ্রমণের পরিকল্পনা থেকে থাকে- তাহলে আপনার কর্মসূচীর শেষ মূহুর্তের পরিবর্তনের জন্য তা স্থগিত হয়ে যেতে পারে। একজন অপরিচিত ব্যক্তি আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে সামান্য কলহের কারণ হতে পারে।

piscesমীন: শত্রুর শক্তিক্ষয়ে কিঞ্চিৎ স্বস্তির আশা। বৃত্তিগত পরীক্ষায় সাফল্য এবং সেই সুবাদে কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধি। সাধুসজ্জনের সান্নিধ্যে শান্তির হদিস। আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে আটকে থাকুন। আপনার ভালোবাসার কারোর সাথে যোগাযোগের অভাব আপনাকে হতাশাগ্রস্ত করবে। খুশির জন্য নতুন সম্পর্কের প্রতীক্ষায় থাকুন। অংশীদারি প্রকল্পগুলি ইতিবাচক ফলের চেয়ে সমস্যা বেশি সৃষ্টি করবে- কেউ আপনার সুযোগ নেওয়ায় আপনি বিশেষ করে নিজের উপরেই ক্রুদ্ধ হবেন।স্ত্রীর অবিশাস্য উষ্ণতার সঙ্গে নিজেকে রাজার মত মনে হবে।